সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

DSS Job Circular 2022

0 57

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ ২০২২: সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃপক্ষ সম্প্রতি লোকবল নিয়োগ দেয়ার জন্য কর্তৃপক্ষ একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কর্তপক্ষ ০২টি পদে মোট ৩০৮ জন লোকবল নিয়োগ দেবে। সকল জেলার নারী ও পুরুষ উভয়েই পদগুলোতে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হনপ। তাই আপনার যদি আগ্রহ ও যোগ্যতা থাকে তাহলে আপনিও আবেদন করতে পারবেন।

তাছাড়া, আমরা আপনাদের সুবিধার জন্য সর্বশেষ প্রকাশিত সকল সরকারি, বেসরকারি, ও ব্যাংকের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আমরা আমাদের ওয়েবাসাইটে প্রকাশ করে থাকি। তাই প্রতিদিন সবার আগে নতুন সব চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়ার জন্য Jobportalbd.com ওয়েবসাইটে ভিজিট করুন।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: সমাজসেবা অধিদপ্তর

চাকরির ধরণ: সরকারি চাকরি

সরকারী ওয়েবসাইট: http://dss.gov.bd

১। পদের নাম: সাইকো-সোস্যাল কাউন্সেলর

  •         পদ সংখ্যা: ২১ টি।
  •         শিক্ষাগত যোগ্যতা: সাইকোলজি/ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর অথবা স্নাতক (সম্মান) ডিগ্রী।
  •         বেতন স্কেল: ৩৫,০০০ টাকা।

২। পদের নাম: শিশু সুরক্ষা সমাজকর্মী

  •         পদ সংখ্যা: ২৮৭ টি।
  •         শিক্ষাগত যোগ্যতা: যে কোন বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রী।
  •         বেতন স্কেল: ২৫,০০০ টাকা।

আবেদন করার নিয়ম: পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীগণকে  এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। ওয়েবসাইটে User ID প্রাপ্ত প্রার্থীগণ কে অনলাইনে আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে এসএমএস (SMS) ও রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে। তবে অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ এ যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জনপোর্টাল এর ফেইসবুক পেজ htttp://wwww.facebook.com/alljobsbdTeletalk এ মেসেজ এর মাধ্যমেও যোগাযোগ করা যাবে।

আবেদন শুরুর সময়: ০২ অক্টোবর ২০২২ তারিখ থেকে আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ২৩ অক্টোবর ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।

আরও গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তিসমূহ পড়তে পারেন:

Department of Social Services Job Circular 2022

"<yoastmark

সার্কুলার জনিত কোন বিষয় সম্পর্কে জানতে চাইলে পোস্ট এর নিচে কমেন্ট সেকশনে গিয়ে কমেন্ট করুন। আমাদের দক্ষ টিম আপনাদের সকল প্রশ্নের যথাযথ সমাধান দেয়ার চেষ্টা করবে।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More