বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

BRTA Job Circular 2022

0 76

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন – BRTA job circular 2022 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। দীর্ঘদিন ধরে যারা বাংলাদেশ সড়ক পরিবহন কর্তপক্ষে চাকরি করার জন্য অধিক আগ্রহে বসে ছিলেন আশা করি আজকে তাঁরা নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখে খুশি হবেন। সরকারি চাকরি করতে যারা আগ্রহী তাদের জন্য এটি হতে পারে সেরা সুযোগ। একটি সরকারি চাকরি হতে পারে আপনার জীবনের সাফল্যের মূল চাবিকাঠি। তাছাড়া বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) সব সময় নিয়োজিত কর্মী এবং কর্মকর্তাদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা প্রদান করে। নিম্নস্তরের কর্মকর্তা থেকে উচ্চ স্তরের সকল কর্মকর্তাদের সমান দৃষ্টিতে দেখে তাদের কাজের প্রতি আগ্রহী করে তোলার জন্য যা যা করা প্রয়োজন এজন্য তাঁরা সর্বোচ্চ চেষ্টা করে।

আজকাল মানুষ একটি নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অধিক আগ্রহে বসে থাকে। তাই আমরা আপনাদের সুবিধার জন্য সর্বশেষ প্রকাশিত সকল সরকারি, বেসরকারি চাকরির সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আমাদের ওয়েবাসাইটে সবার আগে প্রকাশ করে থাকি। তাই প্রতিদিন সবার আগে  নতুন নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়ার জন্য অবশ্যই Jobportalbd.com ওয়েবসাইটে ভিজিট করুন।

 

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে যে-কেউ আবেদন করতে পারবেন। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন। তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

আপনার যদি বিআরটিএ তে ক্যারিয়ার গড়ার ইচ্ছা থাকে, তাহলে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে ফেলুন। আবেদন করার জন্য অবশ্যই কর্তপক্ষের দেওয়া যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে হবে। আর আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি অভিজ্ঞতা, বয়সসীমা থেকে শুরু করে আবেদন কবে শুরু হয়ে কত তারিখ পর্যন্ত চলবে সকল বিষয়বস্তু আপনাদের সামনে তুলে ধরবো এই পোস্টের মাধ্যমে। তাই মনোযোগ সহকারে সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (BRTA) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)

পদসংখ্যা

০৬টি

লোকসংখ্যা

 ৬৪ জন

শিক্ষাগত যোগ্যতা

নিচে দেখুন

বেতন

নিচে দেখুন

বয়সসীমা

১৮-৩০ বছর

প্রকাশের তারিখ

১৬ সেপ্টেম্বর

আবেদন শুরু

০১ অক্টোবর

আবেদন মাধ্যম

অনলাইন ও সরাসরি

আবেদন করার শেষ সময়

১৫ নভেম্বর

অফিশিয়াল ওয়েবসাইট

BRTA Job Circular 2022

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন করার প্রক্রিয়া:

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীরা এই ওয়েবসাইট http://brta.teletalk.com.bd থেকে সরাসরি আবেদন করতে পারবেন।

চাকরির আবদেন প্রক্রিয়া সঠিকভাবে সম্পূর্ণ করা সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ। কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন করতে না পারেন। তাহলে আপনার চাকরির আবেদন সফল ভাবে সম্পন্ন হবে না। এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।

তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে। সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন। মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাওয়া দূরে থাক, পরীক্ষা দেওয়ার অ্যাডমিট কার্ডও পাবেন না।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আপনি যদি  বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (BRTA) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এর মতো আরও বেসরকারী চাকরির বিজ্ঞপ্তি ২০২২ পড়তে চান, তাহলে বেসরকারি চাকরির বিভাগটি দেখুন। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইটে সাম্প্রতিক বিডি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এবং ব্যাঙ্ক জব নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পড়তে পারেন।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More