ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Dhaka South City Corporation Job Circular 2022

0 44

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর শূন্য পদসমূহ পূরণের জন্য সম্প্রতি কর্তৃপক্ষ একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কর্তৃপক্ষ ০১ টি পদে মোট ০৬ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।  তাই আপনার যদি আগ্রহ ও যোগ্যতা থাকে তাহলে আপনিও আবেদন করতে পারেন।

তাছাড়া, আমরা আপনাদের সুবিধার জন্য সর্বশেষ প্রকাশিত সকল সরকারি, বেসরকারি, ও ব্যাংকের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আমরা আমাদের ওয়েবাসাইটে প্রকাশ করে থাকি। তাই প্রতিদিন সবার আগে নতুন সব চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়ার জন্য Jobportalbd.com ওয়েবসাইটে ভিজিট করুন।

Dhaka South City Corporation Job circular 2022

প্রতিষ্ঠানের নাম: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

চাকরির ধরণ: সরকারি চাকরি।

সরকারী ওয়েবসাইট: http://www.dscc.gov.bd

১। পদের নাম: কার্যসহকারী।

  •         পদ সংখ্যা: ৬ টি।
  •         শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাশ।
  •         বেতন স্কেল: ৯,৩০০ – ২২,৪৯০ টাকা।

আবেদন করার নিয়ম: প্রার্থীদের আবেদন করতে হবে http://dscc.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। অনলাইনে আবেদন জমা দেওয়ার সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে মোবাইলে এসএমএসের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে হবে। অনলাইন ( Online)- এ আবেদন করতে কোন সমস্যা হলে ১২১ নম্বরে অথবা [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাবে। অনলাইনে আবেদনপত্রে পূরণকৃত তথ্যই পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে। তাই অনলাইনে আবেদনপত্র সাবমিট ( Submit) করার পূর্বেই পূরণকৃত তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

আবেদন শুরুর সময়: ২৬ সেপ্টেম্বর ২০২২ তারিখ সকাল ১০:০০ টা থেকে শুরু হবে।

আবেদনের শেষ সময়: ১৩ অক্টোবর ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।

আরও গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তিসমূহ পড়তে পারেন:

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি  পড়ুনঃ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি  অফিশিয়াল নোটিশ ২০২২ 

সার্কুলার জনিত কোন বিষয় সম্পর্কে জানতে চাইলে পোস্ট এর নিচে কমেন্ট সেকশনে গিয়ে কমেন্ট করুন। আমাদের দক্ষ টিম আপনাদের সকল প্রশ্নের যথাযথ সমাধান দেয়ার চেষ্টা করবে।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More