এইচএসসি ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০২২

HSC Vocational Exam Routine 2022

0 85

কারিগরি শিক্ষা বোর্ড (BTEB) এইচএসসি ভোকেশনাল পরীক্ষার রুটিন ( HSC Vocational Exam Routine) ২০২২ সম্প্রতি প্রকাশ করেছে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন ২০২২ সনের এইচএসসি (ভোকেশনাল) একাদশ ও দ্বাদশ শ্রেণীর পরীক্ষা দেশের ৬৪টি টেকনিক্যাল স্কুল ও কলেজ কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হবে। যারা এই বছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছেন, তাড়াতাড়ি আপনার পরীক্ষার রুটিন করে ফেলুন।

কারণ আগামী নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে এইচএসসি ভোকেশনাল পরীক্ষা। তাই আজকের এই প্রবন্ধে, এইচএসসি ভোকেশনাল পরীক্ষার সমস্ত তথ্য শেয়ার করবো। আশা করি মনোযোগ দিয়ে সহকারে শেষ পর্যন্ত পড়বেন। 

তাছাড়া, আমরা আপনাদের সুবিধার জন্য সর্বশেষ প্রকাশিত সকল সরকারি, বেসরকারি, পরীক্ষার রুটিন ও ব্যাংকের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আমরা আমাদের ওয়েবাসাইটে প্রকাশ করে থাকি। তাই প্রতিদিন সবার আগে নতুন সব চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়ার জন্য Jobportalbd.com ওয়েবসাইটে ভিজিট করুন।

 

এইচএসসি ভোকেশনাল পরীক্ষা ২০২২

পরীক্ষা : এইচএসসি ভোকেশনাল পরীক্ষা ২০২২।

বোর্ড : কারিগরি শিক্ষা বোর্ড ( BTEB)

পরীক্ষা শুরু : ৬ নভেম্বর, ২০২২।

ব্যবহারিক পরীক্ষা : ২৮ নভেম্বর থেকে ৯ ডিসেম্বর ২০২২।

অফিশিয়াল ওয়েবসাইট : https://www.bteb.gov.bd

BTEB HSC Vocational XII Final Exam Routine 2022

এইচএসসি ভোকেশনাল পরীক্ষার রুটিন

BTEB HSC Vocational XI Final Exam Routine 2022

 

এইচএসসি ভোকেশনাল পরীক্ষার রুটিন

 

আরও গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তিসমূহ ও টিপস পড়তে পারেন:

এইচএসসি ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০২২ PDF ডাউনলোডঃ

নিচের ওয়েবসাইট থেকে সরাসরি পরীক্ষার রুটিন ডাউনলোড করতে পারবেন। তাই এখনই ডাউনলোড করে ফেলুন-

http://www.bteb.gov.bd/sites/default/files/files/bteb.portal.gov.bd/notices/27155669_ccfe_4617_9f32_b5bca44b4dbd/Voc%20Exam%20Routine-2022.pdf

কারণ একজন শিক্ষার্থী রুটিন অনুমান করেন, কোন বিষয়গুলো আগে পড়তে হবে, কোন বিষয়গুলো পরে পড়তে হবে। তাছাড়া একটা বিষয় এর উপর কতদিন ছুটি আসে, সেটাও একজন শিক্ষার্থী জানতে পারেন। তাই একজন শিক্ষার্থী জন্য রুটিন সংগ্রহ করা অনেক গুরুত্বপূর্ণ।

এইচএসসি ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০২২ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। কোন বিষয় সম্পর্কে জানতে চাইলে পোস্ট এর নিচে কমেন্ট সেকশনে গিয়ে কমেন্ট করুন। আমাদের দক্ষ টিম আপনাদের সকল প্রশ্নের যথাযথ সমাধান দেয়ার চেষ্টা করবে।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More